সিবিআই শমন অগ্রাহ্য করে এলেন না কেউ! আরও বিপদে পড়তে চলেছে তৃণমূল!




নারদ স্টিং কাণ্ডে আরও বিপাকে পড়তে চলেছে তৃণমূল। সূত্রের খবর, জিজ্ঞাসাবাদের জন্য ম্যাথু স্যামুয়েলের গাড়ির চালক ইসমাইল ও এফআইআরে নাম থাকা পুলিশ কর্তা মির্জার ঘনিষ্ঠ টাইগার মির্জাকে এদিন ডেকে পাঠিয়ে ছিল সিবিআই।
কিন্তু মঙ্গলবার তারা এলেন না হাজিরা দিতে! কিন্তু তারা কেন এলেন না সেই বিষয় এখনো স্পষ্ট নয়। রাজনৈতিক মহলের একাংশের ধারনা তৃণমূল সুপ্রিমো ব্যাপক চেষ্টা করে যাচ্ছেন নারদ অভিযুক্ত দের বাঁচানোর। এই দুজনের হাজিরা দিতে না আসা ইঙ্গিত করছে সেদিকেই,আবার ৬-০! তৃণমূল কে উড়িয়ে দিয়ে আবার জয় বামেদের! হয়তো এটা ওই মক টেস্টের প্রশ্নের মতো একটা প্ল্যান!
কিন্তু ওয়াকিবহাল মহলের ধারনা এই দুজনের হাজিরা দিতে না আসায় আরও বিপাকে পড়তে চলেছে অভিযুক্তরা। সূত্রের খবর, সিবিআই বেশ পাকাপোক্ত ভাবেই শুরু করেছে তদন্ত। তদন্তে যাতে কোন ফাঁকফোকর যাতে না থাকে সে বিষয় সুনিশ্চিত করতে চলেছে সিবিআই।নারদে ঘুষ নেওয়ার স্বীকারোক্তি তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের! চরম অস্বস্তিতে তৃণমূল
যারা হাজিরা দিতে এলেন না তাঁদের জন্য অপেক্ষা করতে প্রস্তুত অফিসাররা। কারণ, তাঁদের বক্তব্যের উপর তদন্তের অভিমুখ কোন দিকে যাবে তা অনেকটাই নির্ভর করছে।






Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*