বিজেপি-র (পশ্চিমবঙ্গ) ব্যাঙ্ক স্টেটমেন্ট! দেখুন ভালো করে। কাকতালীয় না অন্যকিছু? প্রশ্ন উঠছে।




নজরবন্দিঃ ৫০০, ১০০০ টাকার নোট বাতিল হচ্ছে, প্রধানমন্ত্রীর এই ঘোষণার মাত্র কয়েক ঘণ্টা আগেই পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপির Account এ দু ক্ষেপে জমা পড়ে যথাক্রমে ৬০ লক্ষ এবং ৪০ লক্ষ টাকা। এবং আশ্চর্যজনক ভাবে নোট গুলি ছিল ৫০০ এবং ১০০০ টাকার। ঘটনা কাকতালীয় হতে পারে কিন্তু প্রশ্ন এসেই যায়……। দেখুন সেই ব্যাঙ্ক স্টেটমেন্ট এর কপি।

bjp

৮ই নভেম্বর রাত আটটার সময় দেশবাসীর উদ্দেশ্যে ভাষণ দিলেন প্রধানমন্ত্রী, মুহূর্তে হতচকিত ভারত আমেরিকার ভোট থেকে চোখ সরিয়ে নিজেদের ৫০০, ১০০০ টাকার নোটে নজর দিল। প্রধানমন্ত্রী দাবি করলেন দুর্নীতি, কালো টাকার বিরুদ্ধে এই লড়াই, বললেন ‘জাতীয়তা-বিরোধী, সমাজবিরোধীদের হাতে থাকা ৫০০ টাকা, ১০০০ টাকার নোট ছেঁড়া কাগজে পরিণত হয়ে যাচ্ছে’।

আর ওই  ৮ই নভেম্বর ভর দুপুরবেলা কয়েক ঘণ্টার ব্যাবধানে মধ্য কলকাতার সেন্ট্রাল অ্যাভিনিউতে ইন্ডিয়ান ব্যাঙ্কের শাখায় একটি অ্যাকাউন্টেই দুবারে জমা পড়লো ৬০ লক্ষ টাকা এবং ৪০ লক্ষ টাকা। মোট এককোটি!

যার মধ্যে বেশিরভাগ টাই ১০০০ টাকা এবং কিছু ৫০০ টাকার নোট, যা জমা পড়ার ঘণ্টা কয়েকের মধ্যেই প্রধানমন্ত্রীর ঘোষণায় বাতিল হয়ে যায়!

কাকতালীয় ভাবে টাকাটি জমা পড়ল রাজ্য বিজেপির Account এ।

ইন্ডিয়ান ব্যাঙ্কের সেন্ট্রাল অ্যাভিনিউ শাখা। শাখার কোড নম্বর-00C004। আই এফ এস কোড- ID IB 000C004। এম আই সি আর কোড- 700019008। এই শাখাতেই সেভিংস অ্যাকাউন্ট। অ্যাকাউন্ট নম্বর- 554510034। ‘ভারতীয় জনতা পার্টি-ওয়েস্টবেঙ্গল’ নামে সেই অ্যাকাউন্ট।






12 Comments

  1. 60 lakh40 lakh kom amount .. o sob choto khato internal khobor ruling party er lok hoie na janlo to ki hobe e choto babar amra er theke aro boro bapar dekhe obbhostho…

  2. My question to the reporter, who gave you this statement filtering only 8/11 to 8/11 and showing only 6-8 transactions. I can made it such statement in your name too and give it to IT dept. When the PM is trying to abolish black money you stupid fellow trying to F* his effort.

  3. এটা টিক করা হয়নি। আমাদের দেশ টাকে তজ ন জ করে দিল। আমরা ত ভাবতেই পারিনি আমাদের সাথে এই ভাবে করা হচ্ছে।

  4. হিসেব নিকেস করে দেখলে যতো সব নেতা মন্ত্রীরাই কালো টাকা জমিয়েছে!দেশের মাটিকে কালো করে দিয়েছে

  5. Modir nijer Sarthe and tar patir faida eta theke nbe eatai tar chalaki ononoder mere nine beche thakar chalaki tar snge kichu vlo o hbe

  6. The entire news and the statement is a fake.After about six months our beloved reporter has learned and arranged to prove a party as a lier and cheater.

  7. Damnum sine injuria or injuria sine damnum? Is there any violation of any law? Several organizations have more than this amount.

  8. এই টাকাটা ৮ তারিখে না জমা না দিয়ে ২ দিন পরে জমা দিলে কি ফারাক হতো reporter সাহেব জানাবেন ? Report টা original ধরে নিয়ে জানতে চাই আরেকটু বড় statement দিলে বোঝা যেত whether it is normal trend of transaction or not…

Leave a Reply

Your email address will not be published.


*